জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের মেলান্দহে জমি সংক্রান্ত বিষয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। উপজেলার ঝাউগড়া ইউনিয়নের নালিশি ভূমি ইন্দ্রবাড়ি মৌজার ২৭৫ /২৭৭ নং দাগে শাহাবুদ্দিন ও মোঃ আমছার আলী গংদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল।জানা গেছে,সাম্প্রতিক সময় একই মৌজার ২৭৩/২৭২/২৬৮/২৭৮/২৬৩ ও ২৬৪ নং দাগে কাচাঁ রাস্তা করেন মোঃ আমছার আলী গংরা। শাহাবুদ্দিন গংদের দাবি তাদের ক্রয়কৃত জমির মধ্যে রাস্তা করেছে।এ বিষয়ে আদালদতে মামলা চলমানের সুবাধে ২৯/০৭/২১ তারিখে মেলান্দহ থানায় অভিযোগ করেন।

যাহার জি ডি নং ১২০৬ এর মোতাবেক আদালতের একটি আদেশে সার্ভেয়ার এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সরেজমিনে নালিশী ভূমির পরিমাপ করেন।পরে প্রতীয়মান হয় যে রাস্তাটি নালিশী ভূমির মধ্যে নয়। এ বিষয়ে সার্ভেয়ার কথা বলতে রাজি হননি। সে সুবাদে জনগনের কল্যাণে রাস্তাটি অবস্থান নীচু হওয়ায় এবং বর্ষাকালে পানি জমিয়ে যাওয়ায় উঁচু করার জন্য এলাকাবাসীর পক্ষ হতে স্বাক্ষরকারিকে অনুরোধ করায় স্বাক্ষরকারী তার বরাবরে সরকার দেওয়া থোক বরাদ্ধ থেকে রাস্তাটি উচু মাটি ভরাট করা হয়।

ইতিমধ্যে জেলা পরিষদ থেকে পত্যায়ন পত্র দিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক লোক জানায়- আমছারআলী গংদের বার বার একাধিক মামলা দিয়ে হয়রানি করতেছে, শাহাবুদ্দিন গংদের অঢেল টাকা থাকায় বার বার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছে।